বাংলাদেশের ম্যাচের আগেই পান্ডিয়ার এশিয়া কাপ শেষ

স্পোর্টস ডেস্ক, পিটিবিনিউজ.কম
২০১৬ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টেন পর্বে ভারতের বিপক্ষে সেই ম্যাচটার কথা হয়তো কখনো ভুলবে না বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা। সেই ম্যাচের পান্ডিয়ার করা শেষ ওভারে হৃদয় ভেঙেছিলো বাংলাদেশের ক্রিকেট অনুরাগীদের। এবার বাংলাদেশের জন্য সুখবর হলো- আগামীকালের এশিয়া কাপের সুপার ফোরে ভারতের বিপক্ষে ম্যাচে পান্ডিয়ার মুখোমুখি হতে হচ্ছে না টাইগারদের।

গতকাল বুধবার পাকিস্তানের বিপক্ষে গ্রুপ পর্বের ম্যাচে কোমরে চোট পেয়েছেন পান্ডিয়া। এই চোটে শেষই হয়ে গেছে এই বোলিং অলরাউন্ডার এশিয়া কাপ।

পাকিস্তানের ইনিংসে ১৮তম ওভারে বোলিংয়ে এসেছিলেন পান্ডিয়া। পঞ্চম বলের ফলো-থ্রুতে তিনি মাটিতে পড়ে যান এবং কোমরে প্রচণ্ড ব্যথা অনুভব করেন। তাৎক্ষণিকভাবে তাঁকে স্ট্রেচারে করে মাঠ থেকে বের করে নেওয়া হয়। প্রচণ্ড ব্যথায় তিনি মাঠে উঠে দাঁড়াতে পর্যন্ত পারেননি। পরীক্ষা-নিরীক্ষা ও চিকিৎসার পর ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) পক্ষ থেকে জানানো হয়, কোমরে তীব্র চোট পেয়েছেন এই পেসার। এশিয়া কাপে আর খেলতে পারবেন না তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, পান্ডিয়ার এই চোটের পর টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে দীপক চাহারের সঙ্গে যোগাযোগ করা হয়। রাজস্থানের এই মিডিয়াম পেসার নিজেই সংবাদমাধ্যমকে এ কথা জানান। পাণ্ডিয়ার বদলি হিসেবে এশিয়া কাপ খেলতে আরব-আমিরাতে উড়াল দেবেন দীপক চাহার।

এশিয়া কাপে সুপার ফোরের প্রথম ম্যাচে কাল ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। ম্যাচটি দুবাই স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকেল সাড়ে পাঁচটায় শুরু হবে।

এর আগে এশিয়া কাপের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে খেলতে নেমে বাংলাদেশের নির্ভযোগ্য ওপেনার তামিম ইকবাল চোট নিয়ে মাঠ ছাড়েন। সেই চোটেই তারও এশিয়া কাপ শেষ হয়ে যায়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.