চোট পেয়ে হাসপাতালে তামিম

ফাইল ছবি।

স্পোর্টস ডেস্ক, পিটিবিনিউজ.কম
এশিয়া কাপ খেলতে চোট নিয়েই সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশে রওয়ানা করেছিলেন তামিম ইকবাল। শঙ্কা ছিলো প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে খেলা নিয়েও। কথা আছে, যেখানে বাঘের বয় সেখানে রাত হয়। তামিমেরও হলো তেমনটা। চোট নিয়েই যেতে হয়েছে হাসপাতালে। এক্স-রে করার জন্য তামিম ইকবালকে দুবাইয়ের একটি হাসপাতালে নেওয়া হয়েছে। শ্রীলঙ্কার বিপক্ষে এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচ খেলা অবস্থায় শনিবার বাঁ-হাতে চোট পান তামিম।

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিপক্ষে খেলছে বাংলাদেশ দল। এদিন টস জিতে আগে ব্যাটিংয়ে নামা বাংলাদেশ ইনিংসের প্রথম ওভারেই ২ উইকেট হারিয়ে কোণঠাসা হয়ে পড়ে।

শুরুর ধকল কাটিয়ে ওঠার আগেই দ্বিতীয় ওভারে ফের বিপদে পড়ে বাংলাদেশ দল। ইনজুরিতে আক্রান্ত দেশসেরা ওপেনার তামিম ইকবাল। এশিয়া কাপ শুরুর আগেই আঙুলের ইনজুরিতে আক্রান্ত তামিমের খেলা নিয়ে অনিশ্চয়তা ছিল। সেই অনিশ্চয়তা কাটিয়ে শ্রীলঙ্কার বিপক্ষে এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে খেলতে নামেন তিনি। কিন্তু লাসিথ মালিঙ্গার করা ইনিংসের প্রথম ওভারে লিটন দাস ও সাকিব আল হাসানের উইকেট হারিয়ে কোণঠাসা হয়ে পড়া বাংলাদেশ, দ্বিতীয় ওভারে হারায় তামিমকে।

সুরঙ্গা লাকমলের বাউন্সারে পুল করতে চেয়েছিলেন তামিম। কিন্তু বল গিয়ে তামিমের বাঁহাতে আঘাত হানে। প্রচণ্ড ব্যথা অনুভব করেন তিনি। ডাগ আউটে বসে থাকা জাতীয় দলের ফিজিও ছুটে আসেন মাঠে। ব্যথা নিয়ে খেলাটা আর চালিয়ে যেতে পারেননি তামিম। ফেরেন সাজঘরে। ইনিংসের শেষ দিকে তার মাঠে ফেরা নিয়ে রয়েছে সংশয়।

১৪তম এশিয়া কাপের প্রথম ম্যাচে টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.