রংপুরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ১৩ মামলার আসামি নিহত

প্রতীকী ছবি।

রংপুর সংবাদদাতা, পিটিবিনিউজ.কম
মাদকবিরোধী অভিযানে রংপুর নগরীতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন। তার বিরুদ্ধে মাদকসহ এক ডজনেরও বেশি মামলা রয়েছে। আজ শুক্রবার  (১৪ সেপ্টেম্বর) ভোররাত ৩টার দিকে নগরীর ১২ নম্বর ওয়ার্ডের রাধাকৃষ্ণপুর রহমতপাড়ায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। র‌্যাব-১৩ এর সহকারী পরিচালক এএসপি খন্দকার গোলাম মোর্তুজা এ তথ্য জানান।

নিহত শওকত হোসেন ঘুঘু ওরফে শওকত ঘুঘু (৩৮) ওই ওয়ার্ডের দেওডোবা ডাঙ্গিরপাড় এলাকার বাচ্চু মিয়ার ছেলে। র‌্যাব বলছে, ঘুঘু ‘চিহ্নিত মাদক কারবারী’ এবং তার বিরুদ্ধে কোতোয়ালি থানায় হত্যা,মাদক ও ডাকাতিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে ১৩টি মামলা রয়েছে।

এএসপি খন্দকার গোলাম মোর্তুজা বলেন, রাধাকৃষ্ণপুর রহমতপাড়ায় মাদক কেনাবেচার খবরে সেখানে অভিযান চালায় র‌্যাব। এ সময় মাদক বিক্রেতারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে; র‌্যাবও পাল্টা গুলি করে। এ সময় ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। পরে ঘটনাস্থল থেকে একটি দেশীয় পিস্তল, তিন রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন, ২৫ বোতল ফেন্সিডিল ও ছয় কেজি গাঁজা উদ্ধার করা হয় বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

রংপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তারুল আলম জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*