বিয়ের ব্যাপারে ভয় কাজ করে জয়ার

বিনোদন ডেস্ক, পিটিবিনিউজ.কম
বিয়ের ব্যাপারে এখনো ভয় কাজ করে বলে জানিয়েছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তাই হুট করে নয়, অনেক ভেবে-চিন্তে, দেখে-শুনেই বিয়ের পিঁড়িতে বসবেন বলে জানিয়েছেন তিনি।

সদ্য মুক্তি পেয়েছে এই নায়িকা অভিনীত ‘ক্রিসক্রস’ সিনেমা। সে প্রসঙ্গে কথা বলতে গিয়ে সংবাদ মাধ্যম এবেলাকে দেয়া এক সাক্ষাৎকারে এসব কথা বলেন জয়া।

খুব তাড়াতাড়ি নাকি আপনার বিয়ে- এমন প্রশ্নে তিনি বলেন, সেটা তো শোনা কথা! গুজব তো গুজবই। এগুলো নিয়ে কী বলভো বলুন! তবে যখন বিয়ে করবো, তখন সেটা নিশ্চয়ই সবাই জানতে পারবেন।

টলিউড থেকেও বিয়ের প্রস্তাব আসছে জয়ার। তার কথায়, সেটাই স্বাভাবিক নয় কি? বিয়ের তো বয়স হচ্ছে! বিয়ের প্রস্তাব পাওয়াটা তো ভাল কথা।

জয়া সাক্ষাৎকারে বলেন, আসলে বিয়ের কথা সেভাবে এখনো ভাবিনি। একটা ভয় কাজ করে। অনেকদিন ধরে তো স্বাধীনভাবে জীবনযাপন করছি। তাই ভয়টা আরো বেশি। একবার বিয়ে করে যদি, দুইজনের মিল না হয়, তখন কী হবে?

তিনি বলেন, আমি চাই, যখন বিয়েটা করবো, তখন সেটা ভেবেচিন্তেই করবো। বিয়েটা দীর্ঘস্থায়ী হোক, সেটাই আমার সবচেয়ে বড় চেষ্টা থাকবে। তাই ভুল মানুষকে বিয়ে করতে চাই না।

অভিনয় প্রসঙ্গে নায়িকা বলেন, যখন কোনো ছবিতে অভিনয় করি, সে সময় নিজের সেরাটা দিই। প্রত্যেকটা চরিত্রের সঙ্গে আমার খুব মায়া-মমতা জড়িয়ে থাকে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.