মুন্সীগঞ্জে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত

প্রতীকী ছবি।

মুন্সীগঞ্জ সংবাদদাতা, পিটিবিনিউজ.কম
মুন্সীগঞ্জের লৌহজং উপজেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন। আজ শুক্রবার (১০ আগস্ট) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার কুমার ভোগ এলাকার এ ঘটনা ঘটে। র‌্যাব-১১ এর কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার (এএসপি) মহিতুল ইসলাম এতথ্য নিশ্চিত করেছেন।

নিহত মো. মকবুল হোসেনের (৩৬) বাড়ি উপজেলার মেদিনী মণ্ডল এলাকায়। মকবুল এলাকার অন্যতম শীর্ষ ও তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ছিলেন বলে জানায় র‌্যাব।

এএসপি মহিতুল ইসলাম জানান, কুমারভোগ এলাকায় মাদকের একটি বড় চালান আসছে-এমন গোপন তথ্যে সেখানে অভিযান চালানো হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মকবুলের সঙ্গীরা গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে আহত হয় মকবুল। তবে বাকিরা পালিয়ে যায়। মকবুলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বিরুদ্ধে লৌহজং থানাতেই ১২টি মামলা রয়েছে।

র‌্যাব কর্মকর্তা মহিতুল বলেন, ঘটনাস্থলে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, ৫০০ ইয়াবা, ৪৬৭৫ টাকা, দুটি মোবাইল ফোন এবং কয়েক জোড়া স্যান্ডেল পাওয়া গেছে। এই অভিযানে দুই র‌্যাব সদস্যও আহত হয়েছেন; তাদের লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে বলে জানান মহিতুল ইসলাম।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.