দুই সিরিজ জয় করে দেশে ফিরলো বাংলাদেশ দল

স্পোর্টস ডেস্ক, পিটিবিনিউজ.কম
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টানা এক মাসের সিরিজ শেষে দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। টেস্ট সিরিজটা বাদ দিলে ওয়েস্ট ইন্ডিজ সফরটা বেশ ভালোই কেটেছে বাংলাদেশের। টেস্টে বাজেভাবে হারার পর টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ জয়ের পর বেশ ফুরফুরে মেজাজ নিয়েই দেশে ফিরেছে টাইগাররা।

অবশ্য এই দলের সঙ্গে ফেরেননি কয়েকজন সিনিয়র ক্রিকেটার। তাঁরা হলেন- মাশরাফি বিন মুর্তজা, মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম ও তামিম ইকবাল। মাহমুদউল্লাহ ছাড়া বাকিরা যুক্তরাষ্ট্রে কয়েক দিন ছুটি কাটিয়ে দেশে ফেরার কথা। আর মাহমুদউল্লাহ ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) ষষ্ঠ আসরে খেলার জন্য ওয়েস্ট ইন্ডিজেই থেকে গেছেন।

বিদেশের মাটিতে দুই সিরিজ জয়ের দারুণ অনুভূতিকে সঙ্গী করেই বৃহস্পতিবার (৯ আগস্ট) সকালে দেশে ফিরছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। নিউইয়র্ক থেকে এমিরেটস এয়ারলাইন্সযোগে সকাল ৮টা ৪৭ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছে বাংলাদেশ জাতীয় ক্রি‌কেট দল।

বলা বাহুল্য ওয়েস্ট ইন্ডিজ সফরেরর শুরুটা সুখকর হয়নি কোচ স্টিভ রোডসের শিষ্যদের। সাদা পোশাকে দুই ম্যাচ সিরিজের টেস্টে হয়েছে হোয়াইটওয়াশ। তবে ওয়ানডেতে পুরো ইউটার্ন নিয়েছে মাশরাফি নেতৃত্বাধীন বাংলাদেশ। তিন ম্যাচের সিরিজটি ২-১ নিজেদের করে নিয়েছে। এরপর বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের নেতৃত্বে সমান সংখ্যক টি-টোয়েন্টিরতেও অপ্রত্যাশিতভাবে ২-১ এ সিরিজটি জিতে নেয় লাল সবুজের দল।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.