‘খালেদা জিয়ার চিকিৎসাকে ইস্যু করছে বিএনপি’

ওবায়দুল কাদের। ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদক, পিটিবিনিউজ.কম
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আন্দোলনের সব ইস্যুতে ব্যর্থ হয়ে উদ্দেশ্যপ্রণোদিতভাবে বিভ্রান্তি তৈরি করতে এখন খালেদা জিয়ার চিকিৎসাকে ইস্যু করছে। আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর মহাখালী বাস টার্মিনালে ঈদে বাড়ি ফেরা মানুষের যাত্রা ব্যবস্থাপনা দেখতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসা নিতে ‘অনীহা’ প্রকাশের পর সরকারের তরফ থেকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) সেবা দেয়ার কথা বলা হচ্ছে। সিএমএইচ হচ্ছে দেশের সবচেয়ে ভালো হাসপাতাল, এর চেয়ে ভালো চিকিৎসা আর কোথায় আছে। তিনি একটা বড় দলের চেয়ারপারসন, সাবেক প্রধানমন্ত্রী, তাই আমরা তাকে দেশের সবচেয়ে ভালো যেখানে চিকিৎসা ব্যবস্থা, সেখানে নিয়ে যাওয়ার কথা বলছি। যদি তিনি চিকিৎসা চান, তবে এটা প্রত্যাখ্যান করা উচিত হবে না। আর যদি রাজনীতি করেন তাহলে ভিন্ন কথা।

তিনি বলেন, আমি জানতে চাই, বিএনপি কি খালেদা জিয়ার চিকিৎসা চায়? না এ নিয়ে রাজনীতি করতে চায়? সিএমএইচ (সম্মিলিত সামরিক হাসপাতাল) যাদের পছন্দ না, নিশ্চই তারা এ নিয়ে রাজনীতি করতে চাচ্ছে?’ তিনি আরো বলেন, সেনা পরিবারের সদস্য হয়ে কেন সিএমএইচে আস্থা নেই? এই সুযোগটি বিএনপি না নিয়ে রাজনৈতিক ইস্যু খুঁজছে। সিএমএইচ আর্মি পরিবারের সদস্যদের জন্য অথচ সিএমএইচকে বিশ্বাস করে না, এটা কেমন কথা?

এর আগে বিভিন্ন বাসের কাউন্টার ঘুরে ঘুরে দেখেন মন্ত্রী। এবার ঈদযাত্রা স্বস্তির এবং ঝামেলা ছাড়া হবে বলেও তিনি আশা প্রকাশ করেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.