ঈদের দিন খালেদা জিয়ার সাক্ষাৎ চান বিএনপি নেতারা

ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদক, পিটিবিনিউজ.কম
ঈদুল ফিতরের দিন কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে চান দলটির মহাসচিবসহ জাতীয় স্থায়ী কমিটির সদস্যরা। এ ব্যাপারে তারা কারা কর্তৃপক্ষের কাছে আবেদন করবেন। আজ বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী একথা জানান।

তিনি বলেন, ঈদের দিন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের জন্য জাতীয় স্থায়ী কমিটির সদস্যরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আবেদন করেছেন। এখন জানি না সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কি করবেন।
ঈদের দিন সকালে জাতীয় স্থায়ী কমিটির সদস্যরা জেল গেটে যাবেন।

রুহুল কবির রিজভী বলেন, আমি আপনাদেরকে জানাতে চাই, আমরা প্রত্যেকে বেদনার্ত, আমাদের মনের মধ্যে কষ্ট। যাকে কেন্দ্র করে ঈদের সর্বস্তরের মানুষের সঙ্গে, বিদেশি কূটনীতিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান হতো, সেটা হবে না।

দেশনেত্রীকে অন্যায়ভাবে কারাগারে রাখা হয়েছে বলে জানিয়ে রিজভী আরো বলেন, আমাদের নেতা-কর্মীরা অনেকেই বলেছেন যে নেত্রীর প্রতি মনের টানে তারা জেল গেটে যাবেন। তবে সুনির্দিষ্টভাবে আমাদের ঈদের দিন কোনো কর্মসূচি নাই।

তবে ঈদের দিন খালেদা জিয়ার আত্বীয়-স্বজনরা কারাবিধি অনুযায়ীই সাক্ষাতের সুযোগ পাবেন। তারা সকালেই কারাগারে যাবেন বলে জানা গেছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*