সবাইকে ‘গারদীয়’ শুভেচ্ছা জানালেন আসিফ

বিনোদন ডেস্ক, পিটিবিনিউজ.কম
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনে দায়ের করা মামলায় সংগীতশিল্পী আসিফ আকবরকে জামিন দিয়েছেন আদালত। গীতিকার ও সুরকার শফিক তুহিনের তেজগাঁও থানায় করা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মামলায় পাঁচদিন জেলে কাটানোর পর সোমবার বিকালে জামিন পান তিনি।

ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম কেশব রায় চৌধুরী ১০ হাজার টাকার বন্ডে মামলাটিতে তদন্ত প্রতিবেদন দাখিল না হওয়া পর্যন্ত আসিফের এই জামিন মঞ্জুর করেন। একই বিচারক গত রবিবার আসিফের পাঁচ দিনের রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছিলেন।

সোমবার জামিন পাওয়ার পর রাতে সারা দেশের ভক্তদের উদ্দেশে আসিফ ফেসবুকে একটি স্ট্যাটাস লিখেছেন।

সেখানে আসিফ বলেন, বাংলাদেশের সবাইকে সালাম এবং গারদীয় শুভেচ্ছা। আমার অবর্তমানে (অনুপস্থিতিতে) যাঁরা দোয়া করেছেন, তাঁদের সবার প্রতি আমার মরহুম মা-বাবার পক্ষ থেকে কৃতজ্ঞতা। যাঁরা আমাকে নিয়ে সত্য মিথ্যা প্রশ্ন তুলেছেন, তাঁদের জন্য সঠিক উত্তর নিয়ে হাজির হবো শীঘ্রই।

আইনশৃঙ্খলা বাহিনীর প্রশংসা করেন আসিফ। এ প্রসঙ্গে তিনি বলেন, আইনশৃঙ্খলা বাহিনী, কারা কর্তৃপক্ষ, কারাবন্দি ভাইদের জন্য অনেক ভালোবাসা, কারণ বাংলাদেশের একজন শিল্পী হিসাবে তাঁরা আমার ব্যাপক যত্ন নিয়েছেন।

আসিফ আরো বলেন, আমার ফ্যানদের অনুরোধ করছি, সবাই শান্ত থাকুন, যেকোনো রকম উত্তেজনা পরিহার করুন, আমি ভালো আছি। সবার কাছে দোয়া চাই। আমি আপনাদের ভালোবাসার কৃতজ্ঞতাপাশে আবদ্ধ, ভালোবাসা অবিরাম।

প্রসঙ্গত, গত মঙ্গলবার রাত দেড়টার দিকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডির একটি দল গায়ক আসিফকে তার মগবাজারের স্টুডিও থেকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে গীতিকার শফিক তুহিনের অভিযোগ, বিভিন্ন শিল্পীর ৬১৭টি গান নিজের নামে কপিরাইট নিয়েছেন আসিফ। যার মধ্যে শফিক তুহিনেরও কিছু গান রয়েছে। এ মামলায় আসিফ ছাড়া আরো চার-পাঁচজনকে অজ্ঞাতনামা আসামি করা হয়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.