‘বিএনপি চাইলে খালেদার চিকিৎসা সিএমএইচে’

ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদক, পিটিবিনিউজ.কম
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বরেছেন, বিএনপি চাইলে খালেদা জিয়াকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়া হবে। সিএমএইচকে অগ্রাহ্য করার কোনো সুযোগ নেই। কারণ সবচেয়ে সমৃদ্ধ হাসপাতাল এটি। আজ মঙ্গলবার (১২ জুন) সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।

এরআগে খালেদা জিয়ার চিকিৎসা ইউনাইটেড হাসপাতালে করানোর জন্য দুপুরে স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আবেদন করেন তার ভাই শামীম ইস্কান্দার। তিন সদস্যর একটি প্রতিনিধি দল সচিবালয়ে এসে এ সংক্রান্ত একটি চিঠি দেন। এরপর স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।

শামীম ইস্কানদার আবেদনে বলেন, আমার বড় বোন নাজিমউদ্দীন রোডের কারাগারে বন্দি রয়েছেন। তিনি বিভিন্ন অসুখে ভুগছেন। কিন্তু কারাগারে প্রয়োজনীয় চিকিৎসা পাচ্ছেন না। ফলে দীর্ঘ কারাবাসে তার শারীরিক অবস্থার অবনতি হয়েছে। খালেদা জিয়ার চার বিশেষজ্ঞ চিকিৎসক কারাগারে স্বাস্থ্য-পরীক্ষা করে উক্ত চিকিৎসকরা জানিয়েছে, তার মাইল্ড স্ট্রোক হয়েছিলো। এ ধরনের বিষয় বড় ধরনের স্বাস্থ্যঝুঁকির পূর্বাভাস বহন করছে।

এদিকে মঙ্গলবার সকালে খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিএসএমএমইউ হাসপাতালে নিয়ে যাওয়া কথা থাকলেও তিনি যেতে অনীহা প্রকাশ করেন। তিনি ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা নিতে চান।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*