সকলকে রমজানের শুভেচ্ছা জানালেন মম

বিনোদন ডেস্ক, পিটিবিনিউজ.কম
সকলকে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম। বৃহস্পতিবার দিবাগত রাতে সোশ্যাল মিডিয়া ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে এ শুভেচ্ছা জানান।

রমজানে সকলের মঙ্গল কামনা করে তিনি বলেন, সবাই ভালো থাকুন, সত্যিই সংযত আর সংযমে থাকুন। ঈদে দেখা হবে ভারচুয়ালি। আর হ্যাঁ, নিজে তখনই ভালো থাকা যায় যখন পরিবার,বন্ধু আর চারপাশ ভালো থাকে,তাই এই দায়িত্ব আমাদের সবার। সুস্থ থাকুন। সুন্দর থাকুন।

আসন্ন ঈদ উপলক্ষে এখন ব্যস্ত সময় পার করছেন ছোট ও বড় পর্দার জনপ্রিয় এই অভিনেত্রী। কিছুদিন আগে অরুণ চৌধুরী পরিচালিত প্রথম চলচ্চিত্র আলতা বানু মুক্তি পায়। ছবিটির ‘আলতা’ চরিত্রে অভিনয় করেন মম। এতে তাঁর বিপরীতে অভিনয় করেন আনিসুর রহমান মিলন।

জাকিয়া বারী মম ২০০৬ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার সৌন্দর্য্য প্রতিযোগিতায় জয়লাভের পর মিডিয়ায় আসেন। এরপর হুমায়ূন আহমেদ রচিত ও তৌকির আহমেদ পরিচালিত দারুচিনি দ্বীপ চলচ্চিত্রে প্রধান চরিত্রে অভিনয়ের সুযোগ পান মম। এই চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। এরপর তিনি নাটকে অভিনয় করা শুরু করেন। তার অভিনীত স্বর্ণমায়া, বিবর, নীড় নাটকগুলো তাকে জনপ্রিয়তা এনে দেয়।

তবে অভিনয়ের অনেক আগে থেকেই নৃত্যশিল্পী মম। ১৯৯৫ সালে নতুন কুঁড়ি পুরস্কার জিতেছেন নৃত্যের জন্য। পড়াশোনা করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে নাটক ও নাট্যতত্ত্ব বিভাগে। অনার্স এবং মাস্টার্স দুটো শ্রেণিতেই তিনি প্রথম শ্রেণিতে প্রথম হবার গৌরব অর্জন করেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*