চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত এক

প্রতীকী ছবি।

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা, পিটিবিনিউজ.কম
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছেন। যাকে মাদক বিক্রেতা বলছে র‌্যাব। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার ৪ নম্বর বেড়িবাঁধের তাঁতিপাড়া ঘাট এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে জানিয়েছেন র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের ইনচার্জ স্কোয়াড্রন লিডার সাঈদ আবদুল্লাহ আল মুরাদ।

নিহতের নাম-পরিচয় জানা যায়নি; মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

সাঈদ বলেন, রাতে তাঁতিপাড়া ঘাটে র‌্যাব সদস্যরা নিয়মিত মাদকবিরোধী অভিযান চালাচ্ছিল। এ সময় মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি করে। এক পর্যায়ে সবাই পিছু হটলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় তাদের পাঁচ সদস্য আহত হয়েছেন বলে জানান এ র‌্যাব কর্মকর্তা।

এছাড়া ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি, দুটি ম্যাগাজিন ও সাড়ে ছয় কেজি গাঁজা উদ্ধারের কথাও জানিয়েছে র‌্যাব।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*