আর্টরেসের ফটোশুটে মিম

বিনোদন ডেস্ক, পিটিবিনিউজ.কম
ঢাকাই চলচ্চিত্রের অন্যতম ব্যাস্ত নায়িকা মিম। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি টিভি পর্দায় নিয়মিত অভিনয় করছেন, ব্যস্ত থাকছেন মডেলিং নিয়েও।

সম্প্রতি একটি প্রতিষ্ঠানের ফটোশুটে অংশ নিলেন এ নায়িকা। ঈদ উপলক্ষে দেশের অন্যতম ফ্যাশন হাউস আর্টরেসের ফটোশুট করলেন তিনি।

ফ্যাশন হাউসটির এক্সক্লুসভি কালকেশন ফটোশুটে আরো অংশ নিয়েছেন মডেল রাহা তানহা খান, খালেদ সুজন, রাজ ম্যানিয়ার, ও দিল্লীর শায়না সিং।

ঈদ উপলক্ষে এ ফটোশ্যুটে ছবি তুলছেনে দেশেরে অন্যতম ফটোগ্রাফার রফিকুল ইসলাম র‌্যাফ। ফটোশুটে স্টাইলিংয়ের দায়িত্বে ছিলেন ফ্যশন মডেলদের আইকন সানজিদা হক আরফেনি লুনা। ফটোশুটে আরো উপস্থতি ছিলেন আর্টরেসের ডিরেক্টর এন জামান রুবেল ও জোবায়ের মোর্শেদ।

আর্টরেসের ঈদ কালেকশান প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর সাইফ চৌধুরী বলনে, আর্টরেস তারুণ্যরে সর্বশেষ ফ্যাশন ট্রন্ডেকে তুলে আনার লক্ষ্যে যাত্রা শুরু করেছে। তিনি বলেন, খুব বেশি দিন হয়নি আমাদের পথ চলার। তবে আমরা যুগের সঙ্গে তাল মিলিয়ে তরুণ-তরুণীদরে কাছে যুগোপযোগী ফ্যাশন পৌঁছে দিতে বদ্ধপরিকর। রাজধানীর গুলশানে আর্টরেসের শোরুমের পর খুব শিগগির রাজধানীতে নতুন একাধিক শো রুম চালু করবে আর্টরেস।

ফটোশুটে অংশগ্রহণ প্রসঙ্গে নায়কিা বদ্যিা সনিহা মীম বলনে, আসলে আমি যখন জানলাম আর্টরেস তাদরে যাত্রা শুরু করেছে তখন তাদের কালেকশান দেখলাম। আমাদের তরুণ প্রজন্মরে জন্য পছন্দের বেশ ভালো ভালো ও ফ্যাশনেবল কালেকশন রয়েছে এতে। আমাকে যখন বলা হল এর মডেল হতে তখন আমি খুব আনন্দিত হই এবং আর্টরেসের সঙ্গে কাজ করতে আগ্রহী হই। আশা করছি খুব ভালো একটি কাজ হবে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*