পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো ছয়জনের

নিউজ ডেস্ক, পিটিবিনিউজ.কম
দেশের চার জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো ছয়জনের। এ সময় আরো পাঁচজন আহত হয়েছেন। আজ শুক্রবার (২০ এপ্রিল) নওগাঁর পত্নীতলা, চাঁপাইনবাবগঞ্জ, গাজীপুর ও মাদারীপুরের শিবচর উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে।

পিটিবিনিউজ.কম-এর সংবাদদাতাদের পাঠানো তথ্য-
নওগাঁ: জেলার পত্নীতলায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আজ দুপুরে উপজেলার বেলঘরিয়ার মোড়ে সড়ক দুর্ঘটনায় মালেক (৫০) ও তৈমুর রহমান (৪২) নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

নিহত মালেক মান্দা উপজেলার পাজরভাঙ্গা গ্রামের ধিরেন মণ্ডলের ছেলে এবং তৈমুর রহমান একই গ্রামের সৈয়দ আলীর ছেলে।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, দুপুরে বেলঘরিয়ার মোড়ে একটি ট্রাক পেছন থেকে একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ দুইটি ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এরআগে শুক্রবার (২০ এপ্রিল) সকালে পত্নীতলা উপজেলার ডাবরকুড়ি নামক স্থানে পিকআপ ভ্যানের ধাক্কায় মো. জুবায়ের হোসেন (২৩) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন তার সঙ্গে থাকা অরো একজন।

নিহত জুবায়ের জেলার মহাদেবপুর উপজেলার করসবাড়ি গ্রামের বোয়েজ উদ্দিনের ছেলে। আহত ব্যক্তির নাম ঠিকানা জানা যায়নি। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

মাতাজিহাট পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আজিজুর রহমান জানান, সকালে মোটরসাইকেলে করে নজিপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন জুবায়ের। এসময় বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। এতে তার সঙ্গী আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার এবং গাড়িটি আটক করে।

চাঁপাইনবাবগঞ্জ: জেলায় ট্রাকের চাপায় শিবগঞ্জ উপজেলা রিসোর্স সেন্টারের কর্মকর্তা মো. মনিরুল ইসলাম নিহত হয়েছেন। আজ সকাল ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের রানিহাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মনিরুল ইসলাম রাজশাহীর টিকাপাড়ার বাসিন্দা।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা শ্রী কাঞ্চন কুমার বিষয়টি নিশ্চিত করে জানান, আজ সকাল ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ থেকে শিবগঞ্জ যাচ্ছিলেন মনিরুল। রানিহাটি এলাকায় পৌঁছালে সোনামসজিদ বন্দর থেকে ছেড়ে আসা পেঁয়াজ ভর্তি একটি ট্রাক তাকে চাপা দেয়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেলেও ঘাতক ট্রাকটি জব্দ করে শিবগঞ্জ থানা পুলিশ।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল ইসলাম জানান, সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে। চালক ও তার সহকারীকে আটক করতে অভিযান চলছে।

গাজীপুর: ট্রাকের সঙ্গে বাসের সংঘর্ষে ট্রাকের চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো তিনজন। আজ সকাল ৭টায় গাজীপুর সিটি কর্পোরেশনের ঢাকা বাইপাস সড়কের মীরের বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম।

নিহত ট্রাক চালক মো. মুখর উদ্দিন (৪২) শরীয়তপুরের নড়িয়া উপজেলার দিনারা এলাকার আয়েজ উদ্দিনের ছেলে।

আহতরা হলেন- হালিম রানা (২৫), খোকন মিয়া (২৭) ও মিজানুর রহমান (৪৩)। তাদের মধ্যে একজন গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ হাসপাতালে ভর্তি; বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

ওসি আমিনুল বলেন, জয়দেবপুর থেকে চৌরাস্তাগামী বাসের সঙ্গে বিপরীতমুখী একটি ট্রাকের সংঘর্ষ হলে চারজন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মুখরকে ঘোষণা করেন।

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার প্রণয় ভূষন দাস বলেন, হাসপাতালে আনার আগেই মুখর উদ্দিন মারা গেছেন। আহতদের একজনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। বাকি দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

মাদারীপুর: মাদারীপুরের শিবচরে মাহিন্দ্র (থ্রি হুইলার) গাড়ি উল্টে চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন চালকের সহযোগী। আজ সকালে উপজেলার কুতুবপুর ইউনিয়নের শিকদারকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফারুক হোসেন (২০) উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের চরচান্দ্রা গ্রামের মোসা মিয়ার ছেলে।

শিবচর থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকালে উপজেলার কুতুবপুর ইউনিয়নের শিকদারকান্দি এলাকায় মালামাল নিয়ে মাহিন্দ্র গাড়িটি নির্মাণাধীন একটি ব্রিজের উপর উঠতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে নিচে পড়ে যায়। এ সময় গাড়ির চালক ফারুক হোসেন গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক ফারুককে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় চালকের সহযোগীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*