দুর্দান্ত ভারত সফর শেষে দেশে ফিরলেন সাবিনা

স্পোর্টস ডেস্ক, পিটিবিনিউজ.কম
দুর্দান্ত ভারত সফর শেষ করে দেশে ফিরেছেন বাংলাদেশ নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন। গত শনিবার দেশে ফিরেছেন তামিলনাড়ুর সিথু এফসিতে খেলা এই নারী কীর্তি ফুটবলার।

তামিলনাড়ুর সিথু এফসি ফাইনালে উঠতে পারেনি, কিন্তু সেমিফাইনাল পর্যন্ত দলকে টেনে নিয়েছেন প্রায় একক কৃতিত্বে। লিগে ৭ ম্যাচে ১১ গোল সিথু এফসির, যার ৬টি তাঁর। তাই পরবর্তী মৌসুমের জন্য এই ক্লাবটি আগাম বলে রেখেছে সাবিনাকে।

বাংলাদেশের নারী ফুটবল বিভিন্ন বয়সভিত্তিক পর্যায়ে দুর্দান্ত গতিতে এগিয়ে চললেও ঘরোয়া লিগের কোনো আয়োজন নেই। তাই ঘরোয়াতে মেয়েদের উপার্জনের পথটা বন্ধই বলা যায়। বিদেশের ক্লাবে খেলতে পারলেই দেখা যায় কেবল অর্থের মুখ।

তবে সাবিনা জনিয়েছেন, তিনি টাকার চেয়ে দেশ ও নিজের সম্মানকেই বেশী প্রধান্য দেন। বিদেশে খেলতে গেলে দেশের সম্মান বাড়ে, সঙ্গে আমার সম্মানও বাড়ে। তাই খেলি। এ ছাড়া ভালো করতে পারলে ভবিষ্যতে আমাদের চাহিদা বাড়বে। সে চিন্তাও করি। তবে এতটুকু বলতে পারি, মালদ্বীপের চেয়ে এখানে বেশি পেয়েছি। তবে ভালো পারফরম্যান্সের জন্য সিথু এফসি তাঁকে বোনাস দিয়েছে সেটাও জানালেন তিনি।

সাবিনার সঙ্গে একই ক্লাবে খেলতে গিয়েছিলেন কিশোরী দলের অধিনায়ক কৃষ্ণা রানী সরকার। তাঁদের সঙ্গে দুই মাসের চুক্তি ছিলো সিথু এফসির। দলের সঙ্গে প্রায় ২০ দিন অবস্থান করলেও দুই মাসের বেতনই পেয়েছেন বলে জানিয়েছেন সাবিনা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*