গায়িকা নুসরাত ফারিয়ার ‘পটাকা’

বিনোদন ডেস্ক, পিটিবিনিউজ.কম
এবার নায়িকা থেকে গায়িকা হলেন দুই বাংলার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। তা ইতিমধ্যে জেনে গেছে ভক্তরা। গায়িকা হিসেবেও তার অল্প বিস্তর সুনাম রয়েছে। যদিও সঙ্গীত বিষয়ে তার কোনো প্রাতিষ্ঠানিক শিক্ষা নেই। তারপরো মাঝে মাঝে আওয়াজ তোলেন কণ্ঠে। চেষ্টা করেন অভিনয়ের মতো সুরের মূর্ছনায়ও দর্শকদের কিছুটা মাতিয়ে রাখতে।

সম্প্রতি ফারিয়া কণ্ঠ দিয়েছেন ‘পটাকা’ শিরোনামের একটি গানে। গানের কথা লিখেছেন রাকিব রাহুল। সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন প্রীতম হাসান। মিউজিক ভিডিও আকারে প্রকাশ করা হবে গানটি। যেটির কোরিওগ্রাফি ও পরিচালনার দায়িত্ব সামলেছেন ভারতের নামকরা চলচ্চিত্র নির্মাতা বাবা যাদব। গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি এতে অভিনয় করতেও দেখা যাবে নুসরাত ফারিয়াকে। সঙ্গে থাকবেন দেশের নামকরা একজন মডেল।

গানটি মুক্তি পাবে ২১ এপ্রিল। তার আগে ১৫ এপ্রিল প্রকাশিত হয়েছে এর ফার্স্টলুক পোস্টার।

ফারিয়া জানান, পোস্টারের প্রথম ঝলকের পর সিএমভি’র ইউটিউব চ্যানেলে ২১ এপ্রিল মুক্তি পাবে ‘পটাকা’র ট্রেইলার। এরপর ২৬ এপ্রিল একই চ্যানেলে মুক্তি পাবে পুরো মিউজিক ভিডিওটি। গত বছর ডিসেম্বরে ‘পটাকা’ গানের রেকর্ডিং করেন ফারিয়া। প্রায় ৬ মাস অনুশীলন করে তারপর এ গানের রেকর্ডিংয়ে দাঁড়িয়েছেন বলেও জানান তিনি।।

তবে পুরো গান ও ভিডিও প্রসঙ্গে তিনি বলেন, এটা অনেক সুন্দর একটা গান। মানুষ এই গানটিকে অনুভব করবেন এবং গানের তালে তালে নাচবেন। সেই প্রত্যাশাই করি।

নুসরাত ফারিয়া আরো জানান, ‘পটাকা’  সিএমভি-র অফিশিয়াল ইউটিউব চ্যানেল ছাড়াও এক্সক্লুসিভলি দেখা যাবে ভিডিও স্ট্রিমিং সাইট বাংলাফ্লিক্স-এ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*