বাসচাপায় একই পরিবারের দুইজন নিহত

পটুয়াখালী সংবাদদাতা, পিটিবিনিউজ.কম
পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় বাসের চাপায় একই পরিবারের দুইজন নিহত হয়েছেন। এ সময় এক শিশু আহত হয়েছেন। আজ মঙ্গলবার(১৩ মার্চ )বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের মস্তফাপুর গ্রামে কলাপাড়া-কুয়াকাটা সড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গৃহবধূ মোসাঃ বিউটি বেগম (৪৫) ও তার পুত্রবধূ নুরুন নাহার (২২)। এছাড়া আহত হয়েছেন নুরুন নাহারের শিশুপুত্র জিহাদ (২)।

প্রত্যক্ষদর্শীরা জানান, কলাপাড়া থেকে যাত্রী নিয়ে সাকুরা পরিবহনের (কোচ নং-৩৮) একটি যাত্রীবাহী বাস কুয়াকাটার উদ্দেশে যাচ্ছিলো। বাসটি নীলগঞ্জ ইউনিয়নের মোস্তফাপুর ব্রিকফিল্ড এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় বাসটি পথচারী তিনজনকে চাপা দিয়ে রাস্তার পাশের গাছের সঙ্গে আটকে যায়। দুর্ঘটনার সঙ্গে সঙ্গে বাসচালক ও স্টাফরা পালিয়ে যান এবং যাত্রীরা যে যার মতো করে ঘটনাস্থল থেকে চলে যায়। পরে স্থানীয়রা এসে বাসটি পুকুরে ফেলে দিয়ে বাসের নিচে চাপা পরা তিনজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

এ ব্যাপারে কলাপাড়া হাসপাতালের চিকিৎসক মাহবুবুর রহমান জানান, বাসের চাপায় আহতদের কলাপাড়া হাসপাতালে নিয়ে আসার পথে বিউটি বেগমের মৃত্যু হয় এবং নুরুন নাহারকে বরিশাল শেরেবাংলা মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথে মৃত্যু হয়। তার মরদেহও বিকাল সাড়ে ৪টার দিকে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে স্বজনরা। তবে নুরুন নাহারের শিশু জিহাদ শঙ্কামুক্ত হলেও তার মাথায় ক্ষত রয়েছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন মিলন জানান, সাকুরা পরিবহনের দুর্ঘটনাকবলিত বাসটি আটক করা হয়েছে। তবে বাসের চালক ও হেলপারসহ কাউকে আটক করা যায়নি। সকলে পলাতক রয়েছে। নিহতের পরিবারের পক্ষে থেকে অভিযোগ আসলে অভিযোগ গ্রহণ করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.