নিহতদের স্মরণে বুধবার কালো ব্যাজ পরে খেলবে টাইগাররা

স্পোর্টস ডেস্ক, পিটিবিনিউজ.কম
নেপালের রাজধানী কাঠমান্ডুতে ভয়াবহ বিমানে দুর্ঘটনায় নিহতদের স্মরণে বুধবার (১৪ মার্চ) কালো ব্যাজ পরে মাঠে নামবে টাইগাররা। ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ নিদাহাস ট্রফিতে বুধবার ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। এই ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়। আজ মঙ্গলবার সংবাদমাধ্যমকে বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ এই বিষয়টি নিশ্চিত করেছেন।

তবে বাংলাদেশ ক্রিকেটের পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান জানিয়েছেন, বিকালে তারা বোর্ড মিটিংয়ে বসবেন। আর সেখানেই এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

এর আগে নেপালের কাঠমান্ডুতে ইউএস বাংলা প্লেন বিধ্বস্তে নিহতদের প্রতি সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্যরা।

টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন ফেসবুকে স্ট্যাটাসে নিহতদের বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন।

গতকাল সোমবার (১২ মার্চ) দুপুর ২টা ২০ মিনিটে পার্বত্য শহর কাঠমান্ডুর ত্রিভুবন আর্ন্তজাতিক বিমানবন্দরে অবতরণের সময় ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিএস২১১ ফ্লাইটটি বিধ্বস্ত হয়। ঢাকা থেকে যাওয়া ৭৮ আসনের উড়োজাহাজটিতে চার ক্রুসহ মোট ৭১ আরোহী ছিলেন। এতে এখন পর্যন্ত ৫০ জনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। উদ্ধার করা হয়েছে ১৮ আরোহীকে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.