সিলেটে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষে নিহত এক

সিলেট সংবাদদাতা, পিটিবিনিউজ.কম। ওয়েবসাইট: www.ptbnewsbd.com

0
ফাইল ছবি।

সিলেটের বিয়ানীবাজার সরকারি কলেজে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের পর খালেদ আহমদ লিটু (২৫) নামে একজনকে গুলি করে হত্যা করা হয়েছে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সোমবার (১৭ জুলাই) দুপুরে দুই গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। লিটু বিয়ানীবাজারের কসবা নয়াটিলা এলাকার খলিল উদ্দিনের ছেলে। এলাকায় একটি মোবাইলের দোকান চালাতেন তিনি। লিটু জেলা ছাত্রলীগের আপ্যায়ন বিষয়ক সম্পাদক পাভেল মাহমুদের সমর্থক হিসেবে পরিচিত। জেলার অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান চাকমা গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা বলেছেন, কলেজ এলাকার অধিপত্য নিয়ে সোমবার দুপুরে পাভেলের অনুসারীদের সঙ্গে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল কাশেম পল্লবের সমর্থকদের সংঘর্ষ হয়। তাঁরা বলছেন, সংঘর্ষের পর লিটুসহ পাভেলের দলের কয়েকজন কলেজের একটি কক্ষে বসে ছিলেন। এমন সময় কয়েকজন যুবক এসে তাদের দিকে গুলি করে পালিয়ে যায়। লিটুকে গুলিবিদ্ধ অবস্থায় বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খালেদ আহমদ লিটু। ফাইল ছবি

কর্তব্যরত চিকিৎসক মাসুম আহমদ বলেন, লিটুর মাথায় গুলি লাগায় অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান বলেন, ঘটনার পর কলেজ ও আশপাশের এলাকায় বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে।

সম্পাদনা : অরুন দাস।

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterPrint this page