সরকার কাউকে ডেকে এনে নির্বাচন করাবে না: ওবায়দুল কাদের

নোয়াখালী সংবাদদাতা, পিটিবিনিউজ.কম। ওয়েবসাইট: www.ptbnewsbd.com

0

সরকার কাউকে ডেকে এনে নির্বাচনে অংশগ্রহণ করাবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ শুক্রবার দুপুরে নোয়াখালীর নেয়াজপুরে ভুলূয়া ডিগ্রি কলেজ প্রাঙ্গণে মুক্তিযুদ্ধে বৃহত্তর নোয়াখালী অঞ্চলের বিএলএফ এর ডেপুটি কমান্ডার, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও নোয়াখালী বার এসোসিয়েসনের সাবেক সভাপতি মরহুম এডভোকেট মমিন উল্লাহ’র কবরে ফাতেহা পাঠ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘নির্বাচনে অংশগ্রহণ করা বিএনপির সাংবিধানিক অধিকার। সরকার কাউকে ডেকে এনে নির্বাচন করাবে না। পরপর দুই বার জাতীয় নির্বাচনে অংশ না নিলে নিবন্ধন বাতিলেরও আশঙ্কা রয়েছে। দলের অস্তিত্ব রক্ষার স্বার্থেই তারা নির্বাচনে অংশগ্রহণ করবে।

নেতা-কর্মীদের সংগঠন বিরোধী কার্যকলাপ থেকে বিরত থাকার আহ্বান জানিয়ে সেতুমন্ত্রী বলেন, দলে যারা বিশৃঙ্খলা সৃষ্ঠি করছে তাদের তালিকা তৈরি করা হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সে তালিকা জমা দেয়া হবে। আগামী নির্বাচনে মনোনয়ন দেয়ার সময় বিশৃঙ্খলা সৃষ্ঠিকারীরা তাদের অবস্থান বুঝতে পারবেন।

এ সময় নোয়াখালী জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, পুলিশ সুপার মোঃ ইলিয়াছ শরীফ জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিম, কলেজ অধ্যক্ষ আবু জাফর মোঃ হারুন ও স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সম্পাদনা : অরুন দাস।

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterPrint this page