লক্ষ্মীবাঈ হতে চেয়ে কঙ্গনাকে আইনি নোটিশ

বিনোদন ডেস্ক, পিটিবিনিউজ.কম। ওয়েবসাইট: www.ptbnewsbd.com

0

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। স্টিরিওটাইপ ভেঙে বরাবরই নতুন নতুন রূপে দর্শকদের সামনে হাজির হতে চান তিনি। এই বৈচিত্রই তাঁকে বলিউডে আলাদা জায়গা করে দিয়েছে। আর তাই রেঙ্গুনের পর ‘সিমরন’ হয়ে এবার রানি লক্ষ্মীবাঈ হতে চান তিনি। কিন্তু তা হতে গিয়েই এবার আইনি গেরোয় পড়তে চলেছেন জাতীয় পুরস্কার জয়ী অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

কিন্তু কি নিয়ে আইনি জটিলতা? জানা যাচ্ছে, রানি লক্ষ্মীবাঈকে নিয়ে একটি ছবি করার কথা ছিলো প্রখ্যাত চিত্রপরিচালক কেতন মেহতার। সে সময় লক্ষ্মীবাঈয়ের চরিত্রে ভাবা হয় কঙ্গনাকে। ২০১৫ সালে এ কারণে কেতন তাঁকে ডেকে পাঠান ও চিত্রনাট্য নিয়ে আলোচনাও হয়। কঙ্গনা রাজিও হন এ চরিত্রে অভিনয় করার জন্য। কিন্তু এর কিছুদিন পরেই কঙ্গনা মণিকর্ণিকা নামে অন্য একটি ছবির কথা ঘোষণা করেন। যেটিও রানি লক্ষ্মীবাঈয়ের ওপরই আধারিত। এবং এটির প্রযোজক ও পরিচালক অন্য ব্যক্তি। কেতনের দাবি, তাঁর প্রায় বছর দশেকের পরিশ্রম হাতছাড়া হয়ে গিয়েছে। হাইজ্যাক করে নেওয়া হয়েছে তাঁর ছবিটি। আর এ কারণেই কঙ্গনাকে আইনি নোটিশ পাঠিয়েছেন তিনি।

এদিকে কঙ্গনার নতুন ছবি প্রায় তৈরি। ২০১৮ সালেই এই ছবি মুক্তি পেতে চলেছে। কিন্তু তার আগে শুরু হল আইনি জটিলতা। যদিও এখনো এ নিয়ে কোনো প্রতিক্রিয়া দেননি কঙ্গনা। সূত্র : সংবাদ প্রতিদিন।

সম্পাদনা : সূর্য দাস।

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterPrint this page