ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত তিন

ময়মনসিংহ সংবাদদাতা, পিটিবিনিউজ.কম। ওয়েবসাইট: www.ptbnewsbd.com

0

ময়মনসিংহের নান্দাইল ও ভালুকা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এ সময় আরো ১০ জন আহত হয়েছেন। আজ শুক্রবার (১৯ মে) সকাল ৯টার দিকে নান্দাইল উপজেলার আমৈল ও গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাঘরা এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন – গফরগাঁও উপজেলার লরিচালক আরিফ (২৫), ভালুকা পৌরসভার বাণ্ডাব গ্রামের শফিকুল ইসলামের ছেলে মাহফুজুর রহমান (২০) ও অজ্ঞাতপরিচয় এক যুবক।

ঈশ্বরগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা রুকোনুজ্জামান জানান, তাড়াইল থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস আজ সকাল ৯টার দিকে নান্দাইল উপজেলার আমৈল এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে অজ্ঞাতপরিচয় এক যুবকের মৃত্যু হয়। তাড়াইল থেকে ঢাকাগামী বাসটি আমৈল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে। বাস থেকে অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহ উদ্ধার করা হয়। এ সময় আরো অন্তত ১০ জন আহত হন।

এদিকে, ভালুকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন অর রশিদ জানান, গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাঘরা এলাকায় বাসের ধাক্কায় আহত হন লরিচালক আরিফ ও তার সহকারী মাহফুজ। ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে তাদের মৃত্যু হয়।

সম্পাদনা : অরুন দাস।

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterPrint this page