ববির ‘বিজলী’তে গাইলেন মোনালি

বিনোদন প্রতিবেদক, পিটিবিনিউজবিডি.কম

0

গত মাসের শেষের দিকে ইফতেখার চৌধুরীর পরিচালনায় শুরু হয়েছে সুপার হিরো ঘরানার ছবি ‘বিজলী’। ছবিটি প্রযোজনার পাশাপাশি কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করছেন ববি। এছাড়াও অভিনয় করছেন ইলিয়াস কাঞ্চন, ভারতের শতাব্দী রায়, জাহিদ হাসান, টাইগার রবি, আহমেদ রুবেলসহ অনেকে। এরইমধ্যে ভারতের দার্জিলিংসহ কলকাতাতে প্রথম লটের শুটিং শেষে গেল ১২ মে দেশে ফিরেছে ‘বিজলী’ টিম।

চিত্রনায়িকা ববি ও সংগীতশিল্পী মোনালি ঠাকুর-ফাইল ছবি
চিত্রনায়িকা ববি ও সংগীতশিল্পী মোনালি ঠাকুর-ফাইল ছবি

গত ২৫ মে সিলেটে আবারো শুরু হয়েছে এর শুটিং। ধারণা করা যাচ্ছে খুব শিগগিরই ববির ‘বিজলী’ দেখতে পাবে দর্শক। কারণ শুটিংয়ের পাশাপাশি দ্রুত গতিতে চলছে ছবিটির অন্যান্য কাজ। এরই ধারাবাহিকতায় গানের রেকর্ডিং শুরু হয়েছে। ছবিটিতে থাকা পাঁচটি গানের মধ্যে তিনটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে ভারতে। যে তিনটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে এরমধ্যে একটি গানে কন্ঠ দিয়েছেন ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী মোনালী ঠাকুর।

এ সম্পর্কে ইফতেখার চৌধুরী বলেন, ২৫ মে সিলেটে শুটিং শুরু করেছি। কিছু দিনের মধ্যে থাইল্যান্ডে গান এবং কিছু সিকোয়েন্সের শুটিং করতে যাবো। তাই শুটিংয়ের পাশাপাশি গানের রেকর্ডিং শেষ করছি। এরইমধ্যে তিনটি গানের রেকর্ডিং শেষ করেছি। বাকি দুইটাও কয়েকদিনের মধ্যেই করবো। যে তিনটি গানের রেকর্ডিং হয়েছে সেগুলো ভারতের আকাশ ও স্যাভির সঙ্গীতায়োজনে হয়েছে। বাকি দুইটা গানের সঙ্গীতায়োজন করবেন বাংলাদেশ থেকে কেউ। তবে এখনই বলতে পারছি না কে করবেন।

মোনালি ঠাকুরের গানটির ব্যাপারে ইফতেখার চৌধুরী এখনই কিছু জানাতে চান না। মোনালির গানটিও ‘বিজলী’র চমক হিসেবে রাখতে চান তিনি।

সম্পাদনা: এম জাফিউল ইসলাম।

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterPrint this page