বরগুনায় বাসের ধাক্কায় নৌবাহিনীর তিন সদস্য নিহত

পটুয়াখালী সংবাদদাতা, পিটিবিনিউজ.কম। ওয়েবসাইট: www.ptbnewsbd.com

0

রগুনার আমতলী উপজেলায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নৌবাহিনীর তিন সদস্য নিহত হয়েছেন। যারা প্রেষণে কোস্ট গার্ডে দায়িত্ব পালন করছিলেন। শুক্রবার দুপুরে উপজেলার কলাপাড়া সড়কের বান্দ্রা মোড়ে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদ উল্লাহ।

নিহতরা হলেন- মো. এনামুল হক (২৮) খাগড়াছড়ির রামগড় উপজেলার মো. ইউসুফ আলীর ছেলে। মো. আবু সাদেক (২৮) ময়মনসিংহের নান্দাইল উপজেলার মো. নাজিম উদ্দিন ছেলে ও মো. ফুয়াদ হোসেন (২৭) ঝালকাঠির কাঠালিয়া উপজেলার মো. আবদুল হক ছেলে। তারা সবাই নৌবাহিনীর নাবিক।

তাঁরা প্রেষণে পটুয়াখালী কোস্টগার্ডে দায়িত্ব পালন করছিলেন বলে জানান আমতলী থানার উপপরিদর্শক (এসআই) মো. আবদুল খালেক। তিনি বলেন, ওই তিনজন মোটরসাইকেলে করে কলাপাড়ার দিকে যাচ্ছিলেন। এ সময়ে বিপরীত দিক থেকে আসা পটুয়াখালীগামী একটি বাস তাঁদের চাপা দিলে ঘটনাস্থলেই ফুয়াদ ও সাদেকের মৃত্যু হয়।

স্থানীয়রা এনামুলকে উদ্ধার করে পাশের জেলা পটুয়াখালীর কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয় বলে জানান ওসি মো. শহিদ উল্লাহ।

পটুয়াখালী কোস্টগার্ডের পেটি অফিসার মিজানুর রহমান জানান, ছুটির দিনে ফুয়াদের মোটর সাইকেলে চড়ে বেড়াতে কুয়াকাটার দিকে যাচ্ছিলেন ওই তিনজন। পথে তারা বাসচাপা পড়েন।

ওসি শহিদ জানান, দুর্ঘটনার পর বাসটি আটক করা হলেও চালক পালিয়ে গেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিয়মিত মামলার প্রক্রিয়া চলছে।

সম্পাদনা : অরুন দাস।

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterPrint this page