বনদস্যু খোকা বাবু বাহিনীর ১২ সদস্যকে কারাগারে প্রেরণ

এস এম রাজ, বাগেরহাট প্রতিনিধি, পিটিবিনিউজ.কম। ওয়েবসাইট: www.ptbnewsbd.com

0

অন্ত্র আইনে করা মামলায় আটক বনদস্যু খোকা বাবু বাহিনীর ১২ সদস্যকে কারাগারে প্রেরণ করার নির্দেশ দিয়েছেন হয়েছে। আজ মঙ্গলবার বিকালে বাাগেরহাট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক গৌতম মল্লিক তাঁদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

অস্ত্র মামলায় আটক হয়ে কারাগারে প্রেরন বনদস্যুদের মধ্যে রয়েছে বাহিনী প্রধান কবিরুল ইসলাম ওরফে খোকাবাবু (৩৩), আমিনুর ইসলাম (৩২), মো. শাহজাহান গাজী (৩০), মো. আবদুল আজিজ (৪৪), মো. মিজানুর রহমান (৩৬), মো. রবিউল ইসলাম (২৫), মো. ওসমান গনি (৩৩), মো. রফিকুল গাজী (৩৩), মো. ইয়াছিন আলি গাজী (২৫), মো. মহিদুল ইসলাম (৩৩), মো. মজিবর রহমান (৩৮) ও মো. কালাম (৩৫)। এদের সবারই বাড়ি বাগেরহাট ও সাতক্ষীরা জেলার বিভিন্ন এলাকায়।

অনুষ্ঠনিক আত্মসমার্পনের পর ওই দিন সন্ধ্যায় ১২ বনদস্যুদের  নামে অস্ত্র আইনে র‌্যাব-৮ এর ডিএডি লিয়াকত আলী বাদী হয়ে মংলা থানায় মামলা দায়ের করে। মঙ্গলবার বিকালে অস্ত্র মামলায় আটক ১২ বনদস্যুকে বাাগেরহাট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক গৌতম মল্লিক তাঁদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

সোমবার সকালে র‌্যাবের কাছে  বনদস্যু খোকা বাবু বাহিনীর ১২ সদস্য দস্যুতা বাদ দিয়ে সাভাবিক জীবনে ফিরতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের কাছে ছয়টি বিদেশী এক নলা বন্দুক, চারটি বিদেশী দোনলা বন্দুক, একটি টুটু বোর বিদেশী এয়ার রাইফেল, ছয়টি সাটারগান, দুইটি এয়ারগান, দুইটি শুটার গান এবং একটি কাটা রাইফেলসহ মোট ২২টি আগ্নেয়াস্ত্র এবং ১০০৩ রাউন্ড গোলা বারুদ জমা দিয়ে আত্মসমর্পন করে।

সম্পাদনা: মেহাম্মদ সাব্বির।

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterPrint this page