ফুলবাড়ীয়ায় দু’গ্রুপের সংঘর্ষ, জাপা নেতাসহ নিহত দুই

ফুলবাড়ীয়া প্রতিনিধি, পিটিবিনিউজবিডি.কম

0

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলায় মাছ ধরাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে জাতীয় পার্টির (জাপা) নেতাসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো অন্তত ২৫ জন। আজ শুক্রবার সকাল ৮টার দিকে উপজেলার রাঙ্গামাটিয়া ইউনিয়নে আনুহাদী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ।

নিহতরা হলেন, আনুহাদি গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে আমসর আলী (৪৫) ও  মো. হোসেন আলী ফকিরের ছেলে রাঙ্গামাটিয়া ইউনিয়ন জাপার সাধারণ সম্পাদক আব্দুল হালিম (৩০)। আটককৃতরা হলেন, রুস্তম মেম্বার, আব্দুল মতিন ও মোফাজ্জল হোসেন।

পুলিশ জানায়, আনুহাদি বড়বিলা বিলপাড়ে সরকারী বড়খালে মাছ ধরাকে কেন্দ্র করে আনুহাদি গ্রামের রুস্তম মেম্বার ও আমসর আলী গ্রুপ সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় উভয় পক্ষের মধ্যে আমসর আলী, আব্দুল হালিম, সেকান্দর আলী, শহিদুল ইসলাম, আসাদ, আলম, রাশিদা, মনোয়ারা, সেকান্দর, আহসান, আক্কাছ, কছিম উদ্দিন ও শহিদুল্লাহসহ অন্তত ২৫ জন আহত হয়েছেন। আহতদের ফুলবাড়ীয়া ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহতদের মধ্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপতালে শুক্রবার দুপুরে আমসর আলী ও আব্দুল হালিম মারা যান।

ফুলবাড়ীয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিফাত খান রাজিব বলেন, সংঘর্ষে দুইজন নিহত হওয়ার ঘটনায়  বড়বিলার বিলের ইজারাদার রুস্তম মেম্বারসহ তিনজনকে আটক করা হয়েছে।

সম্পাদনা: মোহাম্মদ সাব্বির।

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterPrint this page