পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো চারজনের

সেন্ট্রাল ডেস্ক, পিটিবিনিউজ.কম। ওয়েবসাইট: www.ptbnewsbd.com

0

দেশে তিন জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। এ সময় আরো ২৬ জন আহত হয়েছেন। আজ সোমবার (২০ মার্চ) কুমিল্লার বুড়িচং, টাঙ্গাইল সদর ও গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে।

পিটিবিনিউজবিডি.কম-এর সংবাদদাতাদের পাঠানো তথ্য-
কুমিল্লা: জেলার বুড়িচং উপজেলায় সড়ক দুর্ঘটনায় সিএনজি চালিত অটোরিকশার চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় এক স্কুলছাত্রসহ পাঁচজন আহত হয়েছেন। আজ বেলা ১১টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের বুড়িচং উপজেলার রামপুর মিল গেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বুড়িচং উপজেলার গনেষপুর গ্রামের মহরম আলীর ছেলে অটোরিকশার চালক আবদুল খালেক (৫৫) ও অটোরিকশার যাত্রী একই উপজেলার এদবারপুর গ্রামের মোসলে উদ্দিনের ছেলে মিজান (৩৪)।

হাইওয়ে পুলিশ জানায়, রামপুর এলাকায় ময়নামতি থেকে কংশনগরগামী একটি সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে কুমিল্লাগামী একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় গাড়ি উল্টে গিয়ে রাস্তার পাশে খাদে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই অটোরিকশাচালক আবদুল খালেক ও যাত্রী মিজান নিহত হন। এই দুর্ঘটনায় আহত হয়েছে নিহত মিজানের ভাই রাশেদ এবং একই গ্রামের স্কুলছাত্র আসিফসহ পাঁচজন।

ময়নামতি হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আবদুস সালাম জানান, আজ দুপুরের দিকে দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি উদ্ধার করে হাইওয়ে থানায় নেওয়া হয়েছে। বিকালে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে নিহতদের মরদেহ তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

টাঙ্গাইল: জেলা সদর উপজেলার ভাতকুড়া এলাকায় বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাতপরিচয় একজন নিহত হয়েছেন। এ সময় অন্তত ২০ জন আহত হয়েছেন। আজ বিকেল সোয়া ৪টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

টাঙ্গাইল ট্রাফিক পুলিশের সার্জেন্ট মো. কাউছার জানান, আজ বিকালে উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি বাস ভাতকুড়া এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা উত্তরবঙ্গগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি নিহত হন। এ সময় আহত হন অন্তত ২০ জন। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলেও জানান তিনি।

গাইবান্ধা: জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় একটি ট্রাক খাদে পড়ে ট্রাকের হেলপার আমিরুল ইসলাম (২২) নিহত হয়েছেন। এ সময় ট্রাকে থাকা অপর হেলপার জসিম উদ্দিন (২৫) গুরুত্বর আহত হয়েছেন। আজ বিকাল ৪টার দিকে দিনাজপুর-ঘোড়াঘাট সড়কের গোবিন্দগঞ্জ উপজেলার খলসীপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন গোবিন্দগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ।

নিহত আমিরুল ইসলাম উপজেলার সাপমারা ইউনিয়নের রামপুরা গ্রামের আসাব আলীর ছেলে। আহত জসিম উদ্দিন একই গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।

গোবিন্দগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ জানান, আজ বিকালে খলসীপাড়া এলাকায় একটি অটোরিকশাকে সাইড দিতে গিয়ে ট্রাকটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে হেলপার আমিরুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান। এ সময় ট্রাকের অপর হেলপার জসিম উদ্দিন গুরুত্বর আহত হন। বর্তমানে জসিমকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে জানান এসআই।

সম্পাদনা : অরুন দাস।

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterPrint this page