পাবনায় স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা, মরদেহ উদ্ধার

পাবনা সংবাদদাতা, পিটিবিনিউজ.কম। ওয়েবসাইট: www.ptbnewsbd.com

0

পাবনার সাঁথিয়া উপজেলার আতাইকুলার শোলাবাড়িয়া গ্রামে অভি (১৩) নামে এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার রাতের কোনো এক সময় তাঁকে হত্যা করা হয়। আজ শুক্রবার সকাল ৮টার দিকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক এ তথ্য জানান।  নিহত স্কুলছাত্র অভি শোলাবাড়িয়া গ্রামের ইমরান হোসেন বাবুর ছেলে। সে আতাইকুলা উচ্চ বিদ্যালয়ে সপ্তম শ্রেণির ছাত্র ছিলো।

পরিবারের বরাত দিয়ে ওসি আব্দুর রাজ্জাক জানান, গতকাল রাতে নিজ বাড়িতে ঘুমিয়েছিলো স্কুলছাত্র অভি। রাতের কোনো এক সময় পরিবারের অগোচরে ঘর থেকে বেরিয়ে যায় সে। সকালে তার মরদেহ উদ্ধারের খবর জানতে পারেন স্বজনরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

ওসি আব্দুর রাজ্জাক জানান, রাতে বাড়ির অদূরে মাঠের মধ্যে অভিকে কুপিয়ে হত্যার পর তাঁর মরদেহ টেনে নিয়ে রাস্তার ধারে ফেলে রাখে দুর্বৃত্তরা। শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন এবং মাথায় ধারালো অস্ত্রাঘাতের চিহ্ন রয়েছে। কারা কি কারণে অভিকে হত্যা করেছে সে সম্পর্কে কিছুই জানাতে পারেনি পরিবারের স্বজনরা।

অভির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

ওসি আব্দুর রাজ্জাক জানান, পূর্ব শত্রুতার কোনো বিষয় এর পেছনে আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। কারা কেনো ওই কিশোরকে খুন করলো তা আমরা গুরুত্বের সঙ্গে তদন্ত করে দেখছি বলে জানান তিনি।

সম্পাদনা : অরুন দাস।

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterPrint this page