পরিবহন ধর্মঘট প্রত্যাহার, বাস চলাচল শুরু

নিজস্ব প্রতিবেদক, পিটিবিনিউজবিডি.কম

0

0bd5-2দিনভর যান চলাচল বন্ধ থাকার পর সায়েদাবাদ-গুলিস্তানে ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছেন পরিবহন শ্রমিকরা। আজ মঙ্গলবার বিকালে ধর্মঘট প্রত্যাহার করে তাঁরা। এর ফলে বিকাল থেকে রাজধানীর সায়েদাবাদে আন্তঃজেলা টার্মিনাল থেকে দূরপাল্লার বাস চলাচল শুরু হয়েছে। ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার (ডিসি) সৈয়দ নূরুল ইসলাম এই বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে শ্রমিকদের দু’পক্ষের সংঘর্ষকে কেন্দ্র করে আজ মঙ্গলবার সকাল থেকে রাজধানীর ব্যস্ততম বাস টার্মিনাল সায়েদাবাদে দূরপাল্লার যান চলাচল বন্ধ হয়ে যায়।

ডিসি সৈয়দ নূরুল ইসলাম বলেন, আজ দুপুরে ঢাকা জেলা শ্রমিক ইউনিয়নের সঙ্গে বৈঠক হয়েছে। বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতাদের সঙ্গেও কথা হয়েছে। তাঁরা ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছেন। বিকাল ৫টার কিছু আগে থেকে দূরপাল্লার যান চলাচল স্বাভাবিক হয়েছে।

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের কার্যকরী সদস্য আবদুর রহমান বলেন, বৈঠকে উভয়ের মধ্যে সমাঝোতা হয়েছে। এরই মধ্যে যানবাহন চলাচল করছে।

উল্লখ্য, এর আগে সায়েদাবাদ বাস টার্মিনালে দুই গ্রুপের সংঘর্ষের জের ধরে দূর পাল্লার বাস চলাচল বন্ধ করে ধর্মঘট শুরু করেন সড়ক পরিবহন শ্রমিকরা।

সম্পাদনা : অরুন দাস।

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterPrint this page