পরিবহন কাউন্টারে যুবলীগের হামলা

এম.পলাশ শরীফ, মোড়লেগঞ্জ প্রতিনিধি, পিটিবিনিউজ.কম। ওয়েবসাইট: www.ptbnewsbd.com

0

বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলায় রোহান, দিহিদার, সাউদার্ন, এসএ, মেঘনা, ফাল্গুনী, করিম, পর্যটক, গ্রামীন ও হামীম পরিবহনের কাউন্টারে হামলা চালিয়েছে যুবলীগের কর্মীরা। আজ শুক্রবার ১০টার দিকে কালিকাবাড়ি বাজারে পরিবহনের কাউন্টারে এ হামলার ঘটনা ঘটে।

কাউন্টার পরিচালক ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. আসাদুল ইসলাম জানান, হামলাকারীরা চাঁদার দাবিতে কাউন্টার ভাঙচুর, কাগজপত্র তছনছ, নগদ এক লাখ ২৫ হাজার টাকা ও এক লাখ ৪০ হাজার টাকার পে-অর্ডার পত্র ছিনিয়ে নেয়। হামলায় কাউন্টারের সহকারি পরিচালক যুবলীগ কর্মী নজরুল শেখ আহত হয়েছেন। তাঁকে মোঢ়েলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যুবলীগ নেতা আসাদুল ইসলাম আরো অভিযোগ করেন যে, যুবলীগ কর্মী মিরাজুল ইসলাম রানা তাঁর দুই সহযোগী সুমন ও মামুনকে সঙ্গে নিয়ে দীর্ঘদিন ধরে এই কাউন্টার থেকে প্রতিদিন বিক্রির অর্ধেক টিকিট অথবা ৫০০ টাকা করে চাঁদা দাবি করে আসছে। এই সুবিধা না দেয়ায় বুধবার রাতে তাঁরা কাউন্টারে হামলা চালায়।

ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মো. জাহাঙ্গীর হোসেন বলেন, দলের ছত্রছায়ায় থেকেই কিছু বখাটে যুবক কাউন্টারে হামলা করেছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুল আলম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এঘটনায় তিনজনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

সম্পাদনা: মোহাম্মদ সাব্বির।

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterPrint this page