নাট্যদল নিয়ে নাসিরুদ্দিন শাহ এখন ঢাকায়

বিনোদন ডেস্ক, পিটিবিনিউজ.কম। ওয়েবসাইট: www.ptbnewsbd.com

0

উপমহাদেশের প্রখ্যাত অভিনেতা নাসিরউদ্দিন শাহ ও তার স্ত্রী অভিনেত্রী রত্না পাঠক শাহ এবং মেয়ে হিবা শাহসহ তার দল মোটলি এখন ঢাকায়। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় তারা ভারতের মুম্বাই থেকে ঢাকায় এসে পৌঁছেছেন। এর আগে গতকাল বুধবার নাটকের অন্য কলাকুশলীরা ঢাকায় চলে আসে। এখন তারা হোটেল ওয়েস্টিনে অবস্থান করছেন।

নাসিরউদ্দিন শাহের ঢাকা সফরের উদ্দেশ্য, আগামীকাল শুক্রবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নবরাত্রি মিলনায়তনে মঞ্চস্থ হবে ‘ইসমাত আপা কে নাম’ নাটক। এই নাটকে অভিনয় করবেন ‘কৃষ’ ছবির এ অভিনেতা। এ প্রদর্শনীর আয়োজন করেছে ব্লুজ কমিউনিকেশন্স।

‘ইসমাত আপা কে নাম’ শিরোনামের নাটকটি লিখেছেন খ্যাতিমান উর্দু লেখক ইসমাত চুঘতাই। নির্দেশনা দিয়েছেন নাসিরউদ্দিন শাহ।

ব্লুজ কমিউনিকেশন্সের ব্যবস্থাপনা পরিচালক ফরহাদুল ইসলাম জানান, দুই দিন আগেই ‘ইসমাত আপা কে নাম’ নাটকের কারিগরি টিমের তিনজন সদস্য ঢাকা এসেছেন। আজ এলেন নাসিরউদ্দিন শাহ, তার স্ত্রী রত্না পাঠক শাহ আর মেয়ে হিবা শাহ। বর্তমানে তারা বিশ্রামে আছেন। শুক্রবার শো’র আগে ভেন্যুতে যাবেন।

উল্লেখ্য, মূলধারা ও ধ্রুপদী-দুই ধরনের ছবিতে অসাধারণ অভিনয়ের জন্য নাসিরউদ্দিন শাহ পেয়েছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার, ফিল্ম ফেয়ারসহ আন্তর্জাতিক নানা পুরস্কার। ভূষিত হয়েছেন ভারতের সম্মানজনক রাষ্ট্রীয় পদক পদ্মশ্রী ও পদ্মভূষণে।

সম্পাদনা : সূর্য দাস।

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterPrint this page