‘তারকাঁটা’র পর ফের একসঙ্গে মৌসুমী-মিম

বিনোদন ডেস্ক, পিটিবিনিউজ.কম। ওয়েবসাইট: www.ptbnewsbd.com

0

ফের একসঙ্গে জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী মৌসুমী ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। এর আগেও একবার মোস্তফা কামাল রাজের নির্দেশনায় ‘তারকাঁটা’ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন তারা। এই নিয়ে দ্বিতীয়বারের মতো তারা একই চলচ্চিত্রে অভিনয় করছেন। এবারের ছবির নাম ‘দুলাভাই জিন্দাবাদ’। মৌসুমীর মতো গুণী নায়িকার সঙ্গে আবারো একসঙ্গে অভিনয় করতে পেরে বেশ উচ্ছ্বসিত মিম।

মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’ চলচ্চিত্রের শুটিং শুরু হয়েছে গত ১৮ ফেব্রুয়ারি। সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করছেন ডিপজল। তার স্ত্রী জ্যোৎস্নার চরিত্রে প্রিয়দর্শিনী মৌসুমী এবং তারই ছোট বোন যমুনা চরিত্রে মিম।

পরিচালক মনতাজুর রহমান আকবর জানান, আগামী ১৫ দিন পর্যন্ত এই চলচ্চিত্রের শুটিং হবে। ‘দুলাভাই জিন্দাবাদ’ চলচ্চিত্রের গল্প এই চলচ্চিত্রের প্রযোজক নাদির খানের। সংলাপ ও চিত্রনাট্য রচনায় আবদুল্লাহ জহির বাবু।

মিম বলেন, মৌসুমী আপুর মতো এমন গুণী শিল্পীর সঙ্গে অভিনয় করতে পারাটা অবশ্যই সৌভাগ্যের এবং অনেক আনন্দেরও বটে। মৌসুমী আপু একজন অভিভাবক হয়েই ভালো মন্দের পরামর্শ দেন। আমি নিজের মতো করেই মেনে নিয়ে তা বোঝার চেষ্টা করি। সত্যিই তার আন্তরিকতায় আমি মুগ্ধ।

সম্পাদনা : সূর্য দাস।

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterPrint this page