ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যার প্রধান আসামি সজীব গ্রেপ্তার

ঠাকুরগাঁও সংবাদদাতা, পিটিবিনিউজ.কম। ওয়েবসাইট: www.ptbnewsbd.com

0

ঠাকুরগাঁও সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান হত্যা মামলার প্রধান আসামি যুবলীগ নেতা সজীব দত্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার সকালে নওগাঁ শহর থেকে তাঁকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ। গ্রেপ্তার সজীব (৩৫) ঠাকুরগাঁও শহরের মন্দিরপাড়া এলাকায় গৌরাঙ্গ দত্তে ছেলে। তিনি ঠাকুরগাঁও সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ বলেন, মান্নানকে হত্যার পর থেকে সজীব আত্মগোপনে ছিলেন। সম্প্রতি সজীবের একটি ফেইসবুক স্ট্যাটাসের সূত্র ধরে পুলিশ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে সজীবকে গ্রেপ্তারে অভিযান শুরু করে। সবশেষ সজীব নওগাঁ শহরে রযেছে এমন তথ্যে সেখানে অভিযান চালিয়ে পুলিশ তাঁকে গ্রেপ্তার করে। এ মামলায় ঠাকুরগাঁও পৌর যুবলীগের ১০ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক মারুফ হোসেন শান্তসহ (৩৫) বাকি আসামিদের ধরতে অভিযান চালানো হচ্ছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

গত ১১ জুলাই মান্নানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে সজীব। এ সময় মান্নানের বন্ধু জুম্মনও হামলার শিকার হন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে মান্নানের মৃত্যু হয়। এ ঘটনায় মান্নানের বড় ভাই আবু হোসেন বাদী হয়ে সজিব ও শান্তসহ অজ্ঞাত পরিচয় আরো চারজনকে আসামি করে ঠাকুরগাঁও সদর থানায় একটি হত্যা মামলা করেন।

সম্পাদনা : অরুন দাস।

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterPrint this page