চিকুনগুনিয়া রোধে দুই মেয়র, স্বাস্থ্য অধিদপ্তর নিশ্চুপ: সিপিবি

নিজস্ব প্রতিবেদক, পিটিবিনিউজ.কম। ওয়েবসাইট: www.ptbnewsbd.com

0
ঢাকা শহরে চিকুনগুনিয়ার প্রাদুর্ভাব রোধ ও জলাবদ্ধতা নিরসনের দাবিতে রাজধানীতে সমাবেশ শেষে সিপিবির মিছিল

চিকুনগুনিয়া মোকাবেলায় ঢাকার দুই মেয়র ও স্বাস্থ্য অধিদপ্তর নিশ্চুপ বলে অভিযোগ করেছে বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি (সিপিবি)। আজ সোমবার (১০ জুলাই) বিকাল ৪টায় জাতীয় প্রেসক্লাবের সামনে মশা-জলাবদ্ধতা নিরসন ও পুর্নবাসন ছাড়া হকার উচ্ছেদের প্রতিবাদে সিপিবি পল্টন শাখা আয়োজিত বিক্ষোভ সমাবেশে নেতৃবৃন্দ এ্ই অভিযোগ করেন।

নেতৃবৃন্দ বলেন, ঢাকা শহর আজ দুই মেয়রের স্বেচ্ছাচারিতা-দুর্নীতি ও ভুলনীতির কাছে জিম্মি হয়ে পড়েছে। সামান্য বর্ষায়ও ঢাকায় ভয়াবহ জলাবদ্ধতায় নিমজ্জিত হয়ে যায়। ঢাকার জনজীবন সম্পূর্ণরূপে বিপর্যস্ত হয়ে পড়ে।

নেতৃবৃন্দ বলেন, মশার কামড়ে চিকুনগুনিয়া মহামারি রূপে আর্বিভূত কিন্তু তা মোকাবেলায় দুই মেয়র ও স্বাস্থ্য অধিদপ্তর নিশ্চুপ। তারা কোনো কার্যকর ভূমিকা গ্রহণ করছে না। সমগ্র ঢাকা আজ চিকনগুনিয়ার আতঙ্কে আতঙ্কগ্রস্ত। আর দুই মেয়র লুটপাট, দুর্নীতিতে নিমজ্জ, এই বিষয়ে তাঁদের কোনো হুশ নেই।

নেতৃবৃন্দ মেয়রদ্বয়ের হুশ ফিরিয়ে আনার বিষয়ে দৃষ্টিপাত করেন। নতুবা নগরবাসী গণবিস্ফোরণের মধ্য দিয়ে তাঁদের হুশ ফিরিয়ে আনবে।

সিপিবি পল্টন শাখার সম্পাদক মুর্শিকুল ইসলাম শিমুলের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সিপিবি কেন্দ্রীয় কমিটির সম্পাদক রুহিন হোসেন প্রিন্স, ঢাকা কমিটির সদস্য মানবেন্দ্র দেব, পল্টন থানার সাধারণ সম্পাদক ত্রিদিপ সাহা, সেগুনবাগিচা শাখার জিহাদ আরিফ প্রমুখ।

সম্পাদনা : অরুন দাস। 

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterPrint this page