চট্টগ্রামে দুটি বাড়িতে অভিযান শেষ, পাওয়া যায়নি কিছুই

চট্টগ্রাম সংবাদদাতা, পিটিবিনিউজ.কম। ওয়েবসাইট: www.ptbnewsbd.com

0

জঙ্গি আস্তানা সন্দেহে চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানার কর্নেলহাট এলাকায় দুটি বাড়িতে তল্লাশি চালিয়েছে পুলিশ। এই বাড়ি দুটি হলো সিডিএ আবাসিক এলাকার মমহ ভবন ও কর্নেলহাটের ইশান মহাজন সড়কের একটি বাড়ি। নিয়মিত তল্লাশির অংশ হিসেবে ওই দুটি বাড়িতে অভিযান চালিয়ে কিছু পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ। আজ সোমবার সন্ধ্যা ৬টায় অভিযান শেষ করেছে পুলিশ।

পুলিশ জানায়, জঙ্গি আস্তানা সন্দেহে আজ সোমবার বিকাল পৌনে ৪টার দিকে আকবর শাহ থানা এলাকায় কর্নেল হাট সিডিএ আবাসিক এলাকার ১ নম্বর সড়কের চারতলা ভবন ঘিরে অভিযান শুরু করে পুলিশ। এর তিন কিলোমিটার দূরে ঈশান মহাজন লেনের একটি চারতলা বাড়িতে অভিযান চালায় পুলিশ। সন্ধ্যা ৬টার দিকে অভিযান শেষ হয়।

নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (পশ্চিম) নাজমুল হাসান জানান, বর্তমানে রিমান্ডে থাকা জঙ্গি দম্পতিকে জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য এবং একটি টেলিফোনে পাওয়া তথ্যের ভিত্তিতে আকবর শাহ থানার দুইটি বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। ওই অভিযানে সন্ধ্যা পর্যন্ত কাউকে আটক কিংবা কোনো কিছু উদ্ধার হয়নি। তবে জঙ্গিবিরোধী ব্লক রেইডের অংশ হিসেবে গোপন তথ্যের ভিত্তিতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন পুলিশের ওই কর্মকর্তা।

সম্পাদনা : অরুন দাস।

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterPrint this page