গাইবান্ধায় দুর্বৃত্তের এসিডে ঝলসে গেলো মা-মেয়ে

গাইবান্ধা সংবাদদাতা, পিটিবিনিউজ.কম। ওয়েবসাইট: www.ptbnewsbd.com

0

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় দুর্বৃত্তদের ছোড়া এসিডে ঝলসে গেছে এক নারী ও তাঁর মেয়ের শরীর। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ইদিলপুর ইউনিয়নের তরফ সাদুল্লা গ্রামে এ ঘটনা ঘটে।  দগ্ধরা হলেন- ওই গ্রামের বাদশা মিয়ার স্ত্রী রশিদা বেগম (৪৭) এবং তাঁর মেয়ে সুমি আকতার (২৩)। দুজনকেই পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দগ্ধ রশিদা বেগম জানান, রাতে মেয়েকে সঙ্গে নিয়ে বাড়ির পিছনে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়েছিলেন। সেখান থেকে ঘরে ফেরার পথে কে বা কারা তাদের লক্ষ্য করে এসিড ছুড়ে মারে। এ সময় আমাদের (মা-মেয়ে) চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এসে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

মেডিকেল অফিসার ডা. সজিব কুমার জানান, এসিডে মা রশিদা বেগমের শরীরের ১০ ভাগ এবং মেয়ে সুমীর চার ভাগ ঝলসে গেছে। তাদের প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে।

জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষরা মা-মেয়ের ওপর এডিস নিক্ষেপ করতে পারে বলে ধারণা পুলিশের। এ ব্যাপারে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরহাদ ইমরুল কায়েস বলেন, ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে।

সম্পাদনা : অরুন দাস।

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterPrint this page