কলকাতায় ‘হটকেক’ সোহানা সাবা

বিনোদন ডেস্ক, পিটিবিনিউজবিডি.কম

0

‘ষড়রিপু’ শিরোনামের একটি ছবিতে নিজেকে আকর্ষণীয়ভাবে উপস্থাপন করেছেন ঢালিউডের আলোচিত নায়িকা সোহানা সাবা। ছবিটিই এখন কলকাতার প্রেক্ষাগৃহে চলছে। সেখানে ব্যাপক প্রশংসিত হয়েছেন তিনি। এ খবরে সাবা রীতিমত আনন্দে আকাশে ভাসছেন। এদিকে বিবাহ বিচ্ছেদের পর জীবনযাপনে কি কোনো প্রভাব পড়েছে সাবার? নাকি জীবনকে জীবনের মতো করে এগিয়ে নিয়ে যাচ্ছেন তিনি। এসব প্রশ্নের উত্তর নিয়েই সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছেন সোহানা সাবা।

সোহানা সাবা
সোহানা সাবা

দিনকাল কেমন কাটছে ? এমন প্রশ্নের জবাবে সোহানা সাবা বলেন, শুধু ভালো বললে ভুল হবে। আমার সময়গুলো এখন অনেক ভালো যাচ্ছে। বুঝতেই পারছি না, সময়গুলো কীভাবে পার হয়ে যাচ্ছে। আমি যেনো আকাশে ভাসছি।

আকাশে ভাসার কারণ প্রসঙ্গে জিজ্ঞাস করলে তিনি বলেন, ব্যাপারটা হচ্ছে, নিজের দেশের সবার কাছ থেকে যে প্রশংসা পাই, সেটা তো আলাদা একটা বিষয়। কিন্তু দেশের বাইরের মানুষ যখন প্রশংসা করে, সেটাকে অর্জনই বলতে হয়। সদ্য মুক্তিপ্রাপ্ত আমার অভিনীত ‘ষড়রিপু’ ছবি দেখে কলকাতার সবাই আমাকে হটকেক বলে ডাকছে। এ ব্যাপারটা আমার কাছে খুবই ইন্টারেস্টিং লাগছে। আমার কাছে মনে হচ্ছে, এটা অন্য রকম একটি অর্জন।

‘ষড়রিপু’ ছবিতে গ্ল্যামার উপস্থিতি প্রসঙ্গেও বলেন তিনি। এ প্রসঙ্গে তিনি বলেন, ছবিটির পরিচালক আমাকে এ ছবিতে অভিনয়ের কথা বলে একটি চিত্রনাট্য পাঠিয়ে দেন। সেখানে দেখলাম দুটো অন্তরঙ্গ দৃশ্য আছে আমার জন্য। এর পর আমি কিছুটা আশ্চর্য হলাম। পরের দিন তিনি জিজ্ঞাসা করলেন, চিত্রনাট্য পড়ে কেমন লেগেছে তোমার? আমি বললাম, আমাকে কোন চরিত্রের জন্য ভাবছেন। তিনি বলেন মূল চরিত্র! রাকা চৌধুরী। তার পর উনি বলেন, কেন তোমার পছন্দ হয়নি? তখন আমি তাকে বললাম, সেখানে তো কিছু অন্তরঙ্গ দৃশ্য আছে। তখন তিনি বলেন, ‘চিন্তা করো না। এর পর তাকে বিশ্বাস করে কাজ করেছি। পরে তো নিজেই নিজের আকর্ষণীয় উপস্থিতি দেখে আপ্লুত হয়ে পড়েছিলাম।

সম্পাদনা: এম জাফিউল ইসলাম।

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterPrint this page