কক্সবাজারে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত তিন

কক্সবাজার সংবাদদাতা, পিটিবিনিউজ.কম। ওয়েবসাইট: www.ptbnewsbd.com

0

কক্সবাজারের রামু উপজেলায় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে অন্তত তিনজন নিহত হয়েছেন। এ সময় আরো ১৫ জন আহত হয়েছেন। এর মধ্যে ছয়জনের আবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। আজ সোমবার পৌনে ৮টার দিকে উপজেলার পুরাতন বাইপাস এলাকায় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। রামু হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুজাহিদুল ইসলাম এই দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- সাইমুম (১৬), এরশাদ (১৮) ও অপর জনের নাম জানা যায়নি। তাৎক্ষণিকভাবে নিহতদের পুরো ঠিকানা কেউ জানাতে পারেনি।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও দমকল বাহিনী সূত্রে জানা গেছে, আজ সকাল ৬টার দিকে চট্টগ্রাম হাটহাজারী থেকে কক্সবাজারে আনন্দ ভ্রমণে যাওয়ার পথে মহাসড়কের রামু উপজেলা হাসপাতাল সংলগ্ন পুরাতন বাইপাস মোড়ে বাসটি (চট্ট মেট্টো জ ১১-১৬৬৮) উল্টে যায়। এ সময় ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে অন্তত ১৫ জন।

কক্সবাজার ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আবদুল মালেক জানান, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে তিনজনের মরদেহ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে মর্গে নিয়ে গেছে।

এদিকে পিকনিকের বাসের সামনে লাগানো ব্যানার লেখা একটি মোবাইল নাম্বারে যোগাযোগ করা হলে রমিজ পরিচয় দিয়ে এক ব্যক্তি বলেন, তারা হাটহাজারী বালুচর থেকে কক্সবাজার আনন্দ ভ্রমণে যাচ্ছিলো। পথিমধ্যে এ দুর্ঘটনার কবলে পড়েছে। আহতদের প্রথমে রামু, পরে কক্সবাজার ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানান তিনি।

সম্পাদনা : অরুন দাস।

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterPrint this page