আ.লীগের ভিশন নকল করে কুকর্ম করেছে বিএনপি: হাছান মাহমুদ

নিজস্ব প্রতিবেদক, পিটিবিনিউজ.কম। ওয়েবসাইট: www.ptbnewsbd.com

0
আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। ফাইল ছবি।

বিএনপি আওয়ামী লীগের ভিশন নকল করে কুকর্ম করেছে বলে মন্তব্য করে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পদক ড. হাছান মাহমুদ বলেছেন, তাদের ভিশন নকল করে বিএনপির লাভ হবে না। নকলের মাধ্যমে কুকর্ম করেছে বিএনপি। আর এতেই প্রমাণ করে তারা মেধার দেউলিয়াত্বে আছে। ১৭ মে আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৭তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আজ শুক্রবার (১৯ মে) দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তাদের ভিশন নিয়ে আওয়ামী লীগ কুতর্ক করেছে বলে অভিযোগ করেছেন। তাহলে আমরাও তো বলতে পারি, আপনারা আমাদেরটা নকল করে কুকর্ম করেছেন।

আওয়ামী লীগের এই নেতা বলেন, ভিশন-২০৩০ এ বিএনপির মেধার দেউলিয়াপনা প্রকাশ পেয়েছে। কারণ বিএনপির ভিশন আওয়ামী লীগের ভিশন থেকে নকল করা। যার অনেকগুলো আওয়ামী লীগের বাস্তবায়ন হয়ে গেছে। তিনি বলেন, একজন নেত্রী রিকশায় চড়ে হাওড়ের দুর্গত মানুষের পাশে যাচ্ছে। আর আরেকজন পাঁচ তারকা হোটেলে বসে জাতিকে ভিশন দেখাচ্ছেন। যে ভিশনের অনেকগুলো বর্তমান সরকার ইতোমধ্যে বাস্তবায়ন করে ফেলেছে।

বন ও পরিবেশ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ড. হাছান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্র ফিরিয়ে দিয়েছেন। ৩৬ বছর ধরে মানুষের ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে দিতে সংগ্রাম করেছেন। বহুবার তাঁকে হত্যার চেষ্ঠা চালানো হয়েছে।

এই সভায় সংগঠনের উপদেষ্টা চিত্তরঞ্জন দাশের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী মনোরঞ্জন ঘোষাল, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি শেখ জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ।

সম্পাদনা : অরুন দাস।

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterPrint this page